বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ও যুব মহাজোটের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ধীরগঞ্জ হরিবাসর মন্দিরে মহাজোট ও যুব মহাজোটের এই অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গীতা পাঠ প্রদীপ প্রজ্জ্বলন ও ধর্মীয় কীর্তন এর মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানের প্রথম অধিবেশন।

হরিপুর উপজেলা মহাজোটের সভাপতি চন্দ্র মোহন দাস মন্টুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় কমিটির সদস্য পীরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান সুকুমার রায়, হিন্দু মহাজোটের ঠাকুরগাঁও জেলা সভাপতি গৌরহরি বর্মন সাধারণ সম্পাদক অরুন কুমার রায়, জেলা যুব মহাজোটের আহ্বায়ক জয় মহন্ত অলক, সদস্য সচিব উত্তম কুমার রায়,

উপজেলা যুব মহাজোট এর আহবায়ক সুব্রত ভৌমিক মিলন, সদর উপজেলা মহাজোটের সদস্য সচিব ডাক্তার জগদীশ চন্দ্র রায়,বালিয়াডাঙ্গী উপজেলা মহাজোটের সাধারণ সম্পাদক সুজন ঘোষ,

এসময় আরো উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা যুব মহাজোটের আহ্বায়ক জগদীশ শর্মা, হরিপুর উপজেলা যুব মহাজোট এর সদস্য সচিব দেবদাস রায়, সদর উপজেলা মহাজোটের যুগ্ন আহবায়ক সুকণ্ঠ দেব, সদর উপজেলা যুব মহাজোটের আহবায়ক এডভোকেট পরিতোষ চন্দ্র রায় সহ অন্যান্যরা।

এ সময়ে বক্তারা বলেন বিভিন্ন জায়গায় নির্যাতনের শিকার হচ্ছেন হিন্দুরা আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে একটি মহল হিন্দু আইন নিয়ে যে পাঁয়তারা করছে সেটি করতে দেয়া হবে না।

যে যতই কথা বলুক না কেন আমরা এই দেশের নাগরিক আমাদের নিজের অধিকার আমাদের নিজেদেরকে আদাই করে নিতে হবে। অন্যায়ের প্রতিবাদ করতে হবে আর নির্যাতন মেনে নেওয়া হবে না।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হিন্দু মহাজোট হরিপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক রামায়ন চন্দ্র রায় ।